তুমি বড়ো আবাল মাই নিয়ে করো তুমি বাবাল

      Comments Off on তুমি বড়ো আবাল মাই নিয়ে করো তুমি বাবাল
loading…


হ্যালো ফ্রেন্ডস আমার নাম subal ,Bangla chodachudir golpo একটা বড় আই টি কোম্পানি তে জব করি। ওখানেই সুপর্ণা বলে একটি মেয়ে কাজ করত। মেয়েটার সাথে কি করে কথা শুরু করব বুঝতে পারছিলাম না। তারপর একদিন লিফটে যেতে যেতে আমি ওকে দেখে হাসলাম ,ও আমাকে হেসে জবাব দিল। আমি ওকে বললাম ,”আমি সেকেন্ড ফ্লোর এ যাব ,আপনি কোথায় যাবেন ও বলল আমিও একই ফ্লোরে যাব। 

 

bangal sex,bangala panu golpoআমি বললাম আপনিও একই ফ্লোরে যাবেন কিন্তু আপনাকে আগে তো দেখিনি ও বলল এই মাসে ও নতুন কাজে জয়েন করেছে। তো ওকে বললাম ,”আপনাদের ব্রেক কখন হয় ?”.

ও বলল ,”১ টার দিক করে,আমি ওকে বললাম আজকে আমরা এক সাথে দুপুরের খাবার খাব। “

 

ও হেসে বলল ,”ঠিক আছে। “

 

অর হাসি টা পুরো যেন দিল কে ফালা ফালা করে দিল। এভাবে কদিন মেলা মেশা করে আমি অর ঘনিষ্ট হয়ে উঠতে থাকলাম ,এরই মধ্যে ওর  সাথে ফোনে রাতে দু চারবার কথাও হয়েছে। ওকে এমনি একদিন কথার ছলে জিজ্ঞাসা করেছিলাম ,”তোমার কি কোনো বয় ফ্রেন্ড আছে ?”

bandhobi ke chodar bangla choti golpo

ও তখন বলল ,”না। “

আমি বললাম ,”আমারও জানো কোনো গার্ল ফ্রেন্ড নেই ,তাই আমি ভাবছিলাম যে যদি আমরা গার্ল ফ্রেন্ড বয় ফ্রেন্ড হয়ে যাই তাহলে কেমন হয় ?”

ও চুপ করে যায় ,কিন্তু অর স্বাস ঘন হয়ে উঠতে থাকে ও তারপর বলে ,”ঠিক আছে ,কিন্তু আমাকে সপ্তাহে একটা করে গিফট দিতে হবে। “

আমি বললাম ,”ঠিক আছে কথা দিলাম। “

 

Indian beautiful teen girl nude posing for xxx chut ki nangi photos

top 10 sexy indian girls nude pic

আমি ভাবলাম এভাবে আগে তো বিছানায় তুলি ,তারপর দেখা যাবে ,নাহলে কিছুই হবে না। 

 

তারপর ওকে বলি যে কালকে রেস্তোরা যাব খাওয়া দাওয়া বাইরে করব। সকালে তোমাকে বাড়ি থেকে নিতে আসব। সকাল দশটা বাজতেই চলে গেলাম সেদিন ওকে নিয়ে চলে গেলাম ,ওকে বললাম যে আজ আর অফিস যাব না ,খাব আর ঘুরব। 

 

ও কিন্তু কিন্তু করছিল আমি ওকে আস্থা দিলাম বললাম কিছু চিন্তা নেই আমি সব সামলে নেব অফিস এ আমার আগে থাকতেই অনেক ছুটি পাবার আছে। 

 

ও সেদিন খুব খুশি খুশি ছিল ,সেদিন খুব সুন্দর একটা মিষ্টি সারী পড়ে এসেছিল ,সারী তে এমন মনে হচ্ছে যেন কষে অর কোমর টাকে জড়িয়ে ধরি। ওকে নিয়ে গিয়ে আগে কষা মুরগির ঝোল দিয়ে ভাত খাওয়ালাম ,ভাত খাইয়ে ওখানিকটা এলিয়ে গেছিল। ও বলছিল এখনি যেতে পারবে না। 

 

আমি ওকে বললাম একটা রুম নিয়ে নিচ্ছি ওখানে রেস্ট নিয়ে নেব ,রোদ কমে বিকেল হলে বেড়িয়ে পড়ব। 

 

ও বলল ঠিক আছে ,রুম এ আমরা ঢুকলাম। চাবি দিয়ে ওকে পিছন থেকে চেপে ধরলাম ,ও বলল ছাড় আমায় কি করছ ,আমি বললাম যা করতে এখানে এসেছি তাই করছি ,ও আমাকে হাজার বাধা দিতে চাইল কিন্তু আমি অর হাথ চেপে ওকে বিছানায় শুইয়ে দিলাম। 

Read more story : balobasar golpo list

ও কিছুক্ষণ আমার সাথে মিথ্যা লড়াই করবার পড় আত্ম সমর্পণ করলো ,”তুমি আমার সাথে কি করতে চাও। “

 

আমি বলল তুমি কি চাও ,ও বলল ,”কনডম আছে তোমার কাছে ,আমি খানিকটা অবাক হয়ে গেলে ও বলল ,”তুমি কি ভাবছ আমি কিছু বুঝতে পারিনি ,আসলে আমি তোমার সাথে আসতে চেয়েছি তাই তুমি এত দুরে আমাকে নিয়ে আসতে পেরেছ বুঝলে হাদুরাম। 

 

আমি বললাম ,তাহলে এতক্ষণ আমি ভাবছিলাম যে তুমি কিছু জানো না ,আসলে তুমি সবই জানতে বুঝতে পারতে। ও তখন বলল ,”তোমাদের ছেলেদের কি শুধু সেক্স করতে ইচ্ছা করে ,আর আমাদের মেয়েদের করে না নাকি। “

 

তারপর অর ঠোটে আমি ঠোট দিয়ে কিস করতে থাকলাম। ওর নিঃশাস ঘন ঘন পড়তে থাকলো। ৬ মিনিট টানা অর ঠোট গুলো কে চুষতে থাকলাম ,ও আমাকে বাধা দিয়ে বলল অর লাগছে ,আমি ওকে বললাম প্রথম বার তো একটু লাগবে ,তখন ও আমায় বাধা দিল না। কিস করতে করতে অর বড় বড় ৩৬ সাইজের বুবস গুলো (দুধ ) টিপছিলাম ,ও আমার হাথ সড়িয়ে দিল ,আমি বুঝতে পারলাম যে এখনো পুরো পুরি এটার জন্য তৈরী নয় ,আমি ওকে কোনো চাপ দিলাম না ,ভাবলাম ওকে আরো একটু ফ্রি করি। 

 

bangala call girls choti golppoঅর ঘাড়ে পুরো মুখে কিস করতে থাকলাম ,ও আমাকে কিস করছিল পাগোলের মত ওর ব্রা গুলো খুলতে খুলতে লাগলাম কিন্তু অর দুধ গুলোর সাথে সেটে ছিল ,তাই খুলতে অসুবিধা হচ্ছিল ,সেকারণে খুলতে পারলাম না ,ও বলল ,”হাদুরাম এই ভাবে খুলতে হয় ,দেখো ও অর হুক টা খুলে দিল ,অর দুধ দুটো আমার হাথের কাছে চলে এলো ,ও বলল এবার চোস আর এগুলো বড় করে দাও। আমি অর ৩৬ সাইজের মাই গুলো হাথের কাছে পেয়ে যেন মনে হলো হাথে স্বর্গ পেয়ে গেছি। 

 

চটকাতে আর চুষতে লাগলাম আর ও আমার মাথা চেপে ধরল অর বুকের কাছে। আমি আমার শার্ট টাকে খুলে ফেললাম। ওর নিচের স্কার্ট টাকে তুলতেই অর গোলাপী প্যানটি টা চোখে পড়ল ,অর প্যান্টি তা খুলতে গেলে ও আমায় বাধা দেয় ,ও বলল তোমার কাছে কনডম আছে ,আমার কাছে ছিল না ,আমি বললাম যে আমি বাইরে ফেলব তখন ও রাজি হয়। 

 

অর গুদ তা একেবারে কামানো ছিল ,সুন্দর আর একেবারে পরিষ্কার। আমি আমার ৯ ইন্চের রড তা ঢুকিয়ে দিলাম এক চাপে ,ও আমাকে জোরে চেপে ধরল ,আমি ঠাপিয়ে চললাম ,ঠাপ খেতে খেতে ও মজা পেয়েছিল সেটা কিছুক্ষণের মধ্যেই তের পেলাম। 

 

ও গুদের জল কিছুক্ষণের মধ্যেই খসিয়ে দিলাম ,কিন্তু আমি মাল ফেলার মুড এ ছিলাম না ,আমি ঠাপানো কন্টিনিউ রাখলাম ও অনেক্ষণ আগেই ঝড়ে গেছিল ,মরার মত পড়ে চড়া খাচ্ছিল ,আমি চড়া দিয়ে যাচ্ছিলাম। 

আমি লোভ সইতে না পেরে ওর কচি গুদের লাল জায়গাটায় আমার মুখ বসিয়ে চোষতে লাগলাম। আমি চুষতেছি, ও মোচড়িয়ে উঠছে। কখনো ঠোঁট চুষতেছি, কখনো আবার দুধের খয়েরী বোঁটা। এভাবে মিনিট কয়েক চুসতেছি, ও সুখে কাতরাচ্ছে, মোচড়িয়ে কোঁকড়িয়ে উঠছে। ওহ ওহ আং আঃ গড গড প্লিজ ফক মি ফক মি বলে অনুরোধ করতে লাগলো। আমি বসেওকে চিত করে শোয়ালাম। দু পা দুই দিকেকেলিয়ে ওর থাই ফাঁক করলাম। আমার সোনা বাবা রেগে ফুলে টনটন করছে। আমি ওর কচি গুদে মুখে সোনার মুন্ডিটা সেট করলাম। কচি টাইট গুদ, কিছুতেই ঢুকতে চাইছে না ধোন। অনেক কষ্টে আস্তে আস্তে ধোনের মুন্ডি ওর টাইট ভোদায় ঢুকাতেই জারা ওঃ আঃ আঃ ইসঃ ওস গড এসব বলে চিত্কার শুরু করল। কিছু ঠাপ দিতে দিতে পুরো ধোনটা ওর যোনি পর্দা ফাটিয়ে ভোদায় ঢুকালাম। ও লাফিয়ে উঠছে, আমি ঠাপ দিতে লাগলাম। জারা ওঃ আঃ ইস ইস এ্যাঃ ওঃ ইস গড মাম এসব বলে চিত্কার করছে। আমি ক্রমশই ঠাপের গতি বাড়াতে থাকলাম। ও শুধু কোঁকড়াচ্ছে মোচড়াচ্ছে। ওর কচি গুদের যোনী পর্দা ফেটে রক্ত বের হচ্ছিল। রক্তে আমার ধোন লাল হয়ে গেছে। ওর ব্যাগ থেকে টিস্যু পেপার বের করে রক্ত মুছে দিচ্ছি।

সাথে ওর কচি দুধে কখনো মুখ লাগাচ্ছি, কখনো টিপতে টিপতে ঠাপাচ্ছি। ও আমার মাথা টেনে নিয়ে আমার ঠোঁট কামড়ে ধরছে। আমাকে বুকের সাথে পিষে ফেলতে চাইছে জড়িয়ে ধরে। আমিও প্রথম কোন মেয়েকেচুদছি আর ও কোন ছেলের সাথে প্রথম চোদাদিচ্ছে। ব্লু ফিল্মে দেখেছি নায়ক নায়িকাকে কোলে উঠিয়ে চোদছে। আমি এখন কোলে তুলে চুদবো ঠিক করলাম। সোনাটা গুদ থেকে খুললাম। ও এতক্ষনে দুইবার মাল ছেড়েছে। টিস্যু পেপার দিয়ে ভোদার রক্ত ও মাল মুছতেছি।

মনটা চাইছে ওর গুদটা আরেকটু চুষতে। এত সুন্দর গুদ না চুষে কোন পুরুষ ঠিক থাকতে পারবে না। কিন্তু bangala chotiধোন বাবাজী লাফাচ্ছে অন্দর মহলে প্রবেশ করার জন্য। আমার গলাটা ধরে ওকে পা দুটো আমার মাজার সাথে আটকে ওকে ঠাপাতে লাগলাম। আঃ ইঃ উস ইস আঃ আঃ আঃ আঃ ইঃ ইঃ ইঃ ইঃ ইঃ এ্যাঃএ্যাঃ এ্যাঃ এ্যাঃ এসব আওয়াজ করছে। ওহ জ্বলে যাচ্ছে, আস্তে সোনা আস্তে, সুখ এইতো সুখ, আস্তে দাও! ওর পুরো ঝোঁকআমার শরীরে। আমি আমার দেহের সাথে ওকে মিশিয়ে রেখে চুদন সুখে বিভোর। আহঃ, তুমি আমার বাংলাদেশে আসা সার্থক করে দিয়েছো। চোদনে এত সুখ আগে জানতাম না। তোমাকে এই বুক থেকে কখনো যেতে দিবো না। তুমি আমার, তুমি খুব ভাল চুদতে পারো। তুমি খুব ভাল চোদন মাষ্টার। চোদার তালে তালে এসব বলছে ও।

 
 

আমি রাম থাপুনি প্রায়  এক ঘন্টার মত দিয়ে গুদে মাল ঢেলে শান্ত  হলাম। এভাবেই হোটেল এ নিয়ে গিয়ে কষা মুরগি খাইয়ে চুদলাম। 

নমস্কার।

Tags : bangala choti golpo,bangala coty story,bangala galpo

সতর্কীকরণ==>>আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! %%এই সাইটে প্রকাশিত গল্প গুলো ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য, দয়াকরে কেউ বাস্তব জীবনে এসব চেষ্টা করবেন না %%