DESI HOT AUNTY PHOTO

bangla choti download সে রাতের যৌন ঝড়

bangla choti download আমার নাম সুপর্ণা ।বয়স ৩৬ বছর ।আমার এক ছোট ছেলে রয়েছে । আমার স্বামি মুম্বাই এ কাজ করত সোনার কাজ সেজন্ন্য বেসির ভাগ সময়ই অ বাইরে থাকতো ।bangla choti golpo download, bangla choti golpo download আমার বিয়ে খুব অল্প বয়সে হয়ে যায় ,একটা ছোট ছেলে রয়েছে ।আমারা গ্রামের বাড়ি তে থাকি না ,সহরে ফ্লাত নিয়ে থাকি ।শহরের জীবন স্বাধীনতা ছিল প্রচুর ।আমার স্বামি বাড়িতেও থাকতো না সেজন্য কেউ রোক টোক করবার ছিল না ।

আমি একটা কল সেন্টের এর জব নিয়েছিলাম ।একা সময় কাটছিল না ,ভাবলাম সময় ও কেটে যাবে কিছু বন্ধু বান্ধব ও তৈরি করা যাবে ।

ছেলে কে বোর্ডিং স্কুল এ ভর্তি করে দিয়েছিলাম ,সেজন্য একেবারে খোলা হাত পা হয়ে গেছিল । ভাবলাম এবার একটু লাইফ টা এঞ্জয় করা যাক । সংসার আমার কাছে বদ্ধ হয়ে উঠছিল ।আমার অফিস এ রিতা নামের একটি মেয়ের সাথে ভালো খাতির জমে উথেছিল ।ও মেয়েটি বেশ সেজে গুজে আসতো আর একদম স্মার্ট আর খুব ফাট ছিল , ওকে একটা ছেলে বাইকে করে অফিস এ পৌঁছে দিত আর অফিস শেষ হলে নিতে আসতো । দেখে মনে হতো অদের ভিতরে কিছু একটা চল ছিল , কিন্তু ওকে কন দিন জিজ্ঞ্যাসা করা হয়ে ওঠেনি কারন ওত টাও ঘনিশ্ত হয়ে উথেছিলাম না ।

যাই হোক অফিস এ সবাইএর সাথে বেশ জমেই উঠেছিল ,অখিলেশ বলে একটা ছেলে ছিল সে আমার পিছনে ভালই লাইন মারত সেটা স্পষ্ট ছিল ।আমিও বুঝতে পারতাম ,কিন্তু অর থেকে বেসি কিছু ছিল না ,সম্ভবত ও ব্যাপারটা বেশি দূর এগোতে দিতে চাইনি ।এদিকে আমার সেক্স লাইফ এ পুরুষের ছোঁয়া বড় কম হয়ে উঠেছিল ।ও অনেকদিন ছাড়া আসে বারিতে একবার ওই সে সময় ই জা একটু আধটু হয় ,তাওবা থিক করে হয় না ,আমি সেজন্য ভেবে রেখেছিলাম ,জা করে হোক এবারে আমাকে কিছু একটা করতে হবে ,আজকাল রাতে একা থাকতে বড় ভয় করে ।উশ্ন দেহের ছোঁয়া যেন হাথ ছানি দিয়ে কাছে ডাকে ।

অফিস এ নিরাশ ভাবে বসে ছিলাম ,হথাত রিতা ঢুকল আমার কেবিনে ,” সুপারনা দি আজ অফিস থেকে তারাতারি বেরোছি তুমি একটু সাম্লে নিয় বসস কে ,আমার টেবিল এ এসাইনমেনট গুলো রাখা আছে অগুল বস এলে দিয়ে দিতে হবে শুধু পারবে তো ।”

আমি ,” হা তা তো পারবো ,কিন্তু চললি কোথায় এত জলদি জলদি ।”

রিতা একটা মুচকি হাসি হেসে বলল ও পরে বলব ,এখন যেতে হবে ,প্পিজ ম্যানেজ করে নিয় ।

আমি ব্যাপারটা বুঝতে পেরেছিলাম ,যে ও ওর বয় ফ্রেন্ড এর সাথে হয়ত কোথাও ঘুরতে জাচ্ছে ।আমি বাধা দিলাম না ,মনে মনে হিংসা হছিল যদিও বা ।

পরের দিন দেখলাম সকাল সকাল হাজির রিতা ,খুব খুশি খুশি লাগছে দেখে মনে হল কি শুধু খাওয়া দাওয়া নয় তার সাথে আরও কিছু হয়েছে ।রিতা কে ঠাট্টা মেরে জিজ্ঞ্যাসা করলাম ,”কিরে আজ তো তোকে প্রচুর খুসি খুসি লাগছে ,ব্যাপার কি ?”

ও বলল চল ক্যান্টিনে চল সব বলছি ,আমি বললাম নে এবার বল ।রিতা বলতে শুরু করল ,”ওই যে ছেলেটা কে দেখেছিলে না ,আমাকে বাইকে করে আনতে আসে দিতেও আসে ,ওর সাথে গেছিলাম ,কাল বাইরে ,প্রচুর মস্তি করলাম ,ওর সাথেই কাল পুরো রাত ছিলাম।

কিরে বলিস কি ?বারির লোক জানে এসব । পাগল বাড়ির লোক কে বলে নাকি এসব ।তর বয় ফ্রেন্ড নাকি ও ছেলেটা ।

bangla choti apps download “না না ওর বাড়িতে বউ ছেলে আছে ,ও আসে সময় কাটায়,এদিক ওদিক নিয়ে যায় ঘুরতে ,কাল পুরো রাত জানওারেরে মত চুদেছে ।”

আমি জিজ্ঞ্যাসা করলাম ,” কনডম নিয়ে না কনডম ছাড়া ।”

রিতা ,”না না মোষের মত তো গত গত করে ধকাছিল ।”

এইসমস্ত সুনে আমার ভিতরেও যেন নষ্ট নারী জেগে উঠছিল ,আমিও এইসমস্ত সুখ খুজে বেরাছিলাম ,আর এই সুখ থেকে আমি বঞ্চিত ছিলাম ,কিন্তু আর না ভাবলাম কন ভাবেই হোক ওই ছেলেটার নাম্বার আমার চাই ।

রিতা এত সব কিছু বলতে বলতে আমই যেন কোথায় হারিয়ে জাছিলাম ,আমই বললাম বেশ করেছিস এবার খেয়ে নে কাল রাতে তো প্রচুর ধকল হয়েছে ,ও বলল হা গো জা বলেছ ,আমার তো আজ অফিস এ আস্তে ইচ্ছাই করছিল না ,খালি অনেক গুলো ছুটি নিয়ে নিয়েছিলাম বলে আস্তে হল ।

বলল দাড়াও আমার ব্যাগ টা একটু দেখ আমই বাথরুম থেকে আসছি ।ওর ব্যাগ রেখে বাথ রুমে গেল ,এদিকে আমার অনেক গুলো কাজ সারা বাকি রয়ে গেছিল ,কোথায় গেল রিতা ? এতখন লাগে বাথ্রুমে যেতে -এসব বসে বসে ভাবছি ,তখন হটাত আমার চোখ গেল টেবিল এ রাখা ব্যাগ তার উপরে । ব্যাগে মোবাইল ফোন ছিল ,আমই মোবাইল ফোন টা হাথে নিতেই দেখলাম দুটো মিস কল আছে ,দেখলাম জানু বলে লেখা আছে ,বুঝতে দেরি হল না এতা ওই ছেলেটারই নাম্বের ।রিতা তখন ভিতরে ছিল ,আমই চট  জলদি নাম্বার টা নোট করে নিলাম ।

রিতা এসে ব্যাগ টা নিয়ে গেল ,আর সেদিন অফিস পর যে যার বাড়ি ছলে গেলাম ।রাতে খাওয়া দাওয়া সেরে বিছানাই শুয়ে কুম কুম ভাগ্যা সিরিয়াল দেখছিলাম টিভি তে হটাত মনে পরে গেল নাম্বার টা নিয়ে এসেছিলাম ,প্রথমে ভাবলাম এক বার কল করি তারপর ভাবলাম কি বলব কল করে ?

তারপর ভাবলাম কিছু বল্বার দরকার পরবে না ,মেয়ের আওয়াজ শুনলে ও ঠিক কথা বলতে শুরু করবে ।

ফোন করতেই ওদিক থেকে পুরুশ মানুষের আওয়াজ শোনা  দিল ,”হ্যালো ,কে বলছেন ?”

click here to download choti pdf 

আমই কিছুখন চুপ  থেকে ইতস্তত শব্দে উত্তর দিলাম ,” রনজয় আছেন ।?

” হা ,আমি রনজয় বলছি ,আপনার নাম টা কি জানতে পারি ?”

“আমি সুপর্ণা বলছি ,আপনার সাথে কিছু কথা ছিল ।”

ও আমার কথা সুনে মনে হল উতসাহিত হয়ে উঠেছিল ।

“হা বলতে পারেন ।”-রনজয়

“আপনার সাথে কি কাল দেখা করতে পারি ,আমি কাল সকালে পার্ক স্ট্রিট এ অপেক্ষা করব গানশ লেনের সামনে “-বলে চট করে ফোন টা কেটে দিলাম ।জানিনা ও কি ভেবেছিল ।কিন্তু মনে হয়েছিল যে ও আসবে ।

পরের দিন সকালে কথা মত পৌঁছে গেলাম পার্ক স্ট্রিট এ ।আজ তুলনায় একটু বেশি সেজেছি ,চুল টা আজ আর খোপা করিনি ,খোলা রেখেছি ,সাড়ী টাও নাভির বেশ নিছে পড়েছি ,রাস্তার ছেলে গুলো দেখলাম ঘুরে ঘুরে দেখছে ,আমার কিন্তু বেশ লাগছিল ,কলেজ এর পর আজ আবার সেই পুরনো জীবনে মনে হল ফিরে যাচ্ছি ।কালো সাড়ী পরেছিলাম আর কালো ব্লাউজ ভিতরে ছিল খালি সাদা সায়া ।

দেখলাম রনজয় আমার জন্য ওয়েট করছে ,ও আমায় ছিন্তে পেরেছিল না ,তাই আমি ওকে মিস কল দিলাম ,”কথাই আছেন এখন ?কতখন লাগবে এসে পৌঁছতে ?”

আমি বললাম পিছন ঘুরুন আমি এসে গেছি । ও পিছন ঘুরল ।ও আমায় উপর থেকে নিচে পর্যন্ত দেখল ভালো করে ,বলা যায় চোখ দিয়ে গিলল ।

তারপরে বলল চলুন সামনের কফি শপে গিয়ে বসা যাক ।আমাই বাইকে বসাল আমি ওর কোমর টা জাপটে  ধরে বসলাম ।ও বাইকের স্পীড বারিয়ে দিল ।

রনজয় ,” আপনাকে কিন্তু দারুন লাগছে ,আপনার কাল গলা শুনেই মনে হয়েছিল আপানাকে দারুন দেখতে হবে । ”

আমি বললাম ,” তাই নাকি ।আপনার আমাকে পছন্দ হয়েছে ?”

রনজয় ,” আপনাকে যে অপছন্দ করবে তার নিতান্তই মাথা খারাপ হবে ,কিন্তু আপানার রুপের সামনে আচ্ছা আচ্ছা মেয়েরাও তিক্তে পারবে না ।কিন্তু আমি একটা জিনিস বুঝতে পারলাম না ,আপনি আমার নাম্বার টা পেলেন কি ভাবে ?”

আমি বললাম ,” সব কিছু কথা একিবারে জেনে নেবে না আগে কিছু খায়াবে ?”

রনজয় বাইক দার করে রেখে আমাকে নিয়ে হোটেল এ ঢুকল ,দুপুর হয়ে এসেছিল ,কলকাতার ট্রাফিক এ এক ঘণ্টা আতকে ছিলাম । ও আমায় বার বার ঘুরে ঘুরে দেখছিল ,মনে হচ্ছিল যে যদি এখুনি বলি এখুনি ঝাপিয়ে পরবে আমার উপর ।

খাবার সেরে আমরা উঠলাম ,ও জিজ্ঞ্যাসা করল আবার কবে দেখা করছেন ,আমি বললাম খুব তারা তারি ।

আমি সে দিন চলে  এলাম ।রাতে আমার মোবাইল বেজে উঠল ।ফোন ওঠাতেই বিঝতে পারলাম রনজয় কল করেছে ।

জিজ্ঞ্যাসা করল ,”কি করছ ?”

আমি বললাম ,” কিছু না ।এই শুয়ে টিভি দেখছি ।” ওর গলায় একটা অস্বস্তির চিহ্ন অনুভব করলাম ।

ও বলল ,” আমার সাথে কথা বলে কি রকম লাগল ?”

আমি বললাম ,”ভালো ।”

জিজ্ঞাসা করল ,”কবে আবার দেখা করছ ?”

আমি বললাম যখন তমার সময় হবে আমাই বাইকে করে নিয়ে যেয়ো ।আমায় ও জিজ্ঞ্যাসা করল ,”আমার স্বামী কোথায় থাকে এবং কতদিন পরে আসবে ?

আমি  ,’কি হবে জেনে ? এতুকুন যেন আমার স্বামী থাকাও যা না থাকাও তাই ,দুটোই সমান ।”

ও বলল ,” বুঝলাম । ও বলল কোথাও ঘুরতে গেলে কেমন হয় ?”

আমি বললাম ,”ভালই হয় ,অনেকদিন কোথাও জাইনি ,হাওয়া বদল হয়ে যেত ।”

ও বলল ,” এখান থেকে ৫ কিমি. দূরে একটা ভালো বাগান বাড়ি আছে ,ওখানে পিকনিক করতে যায় সকলে ,এখন পিকনিক এর সিজান নয় সেজন্য খালি থাকবে ,চল ঘুরে আসি ।”

আমি বললাম ,’আমরা একা যাচ্ছি না সাথে কেউ যাবে ।”

ও বলল ,”একা যাব না তো কি সাথে বউ কে নিয়ে যাব ,তুমি আর আমি যাব ,ওখানে এক রাত কাটিয়ে আসব,ওই রিসোর্ট এর মালিক আমার চেনা জানা হয় ,কোন অসুবিধা হবে না ।”

আমি বললাম ,” না আমার ভয় করছে ।তুমি যদি কিছু দুষ্টুমি কর আমার সাথে ।’

রনজয় ,’ তমার দিব্বি বলছি ,কিছু অসুবিধা নেই ।’

আমি বললাম ,” তাহলে গিয়ে লাভ কি ? তুমি যদি কিছুই না কর ।”

রনজয় এবার বুঝে উঠতে পারল ,ও বলল তুমি চাইলে আমি সব করতে রাজী আছি ।

আমি ,” বল তুমি কি করবে আমার সাথে ? ”

রনজয় লজ্জা পেয়ে গেছিল ,” ও বলল তুমি যা চাইবে তাই হবে ।’

সেদিন পুরো রাত আমরা ফোনে কথা বলে কাটালাম ।ও আমায় সন্ধ্যের দিক করে বাইকে আনতে এল আমি  রেডি হয়ে নিয়েছিলাম ,ও আস্তেই আমি ওকে বসতে দিলাম ।আমি ঘর থেকে ব্যাগে সমস্ত সাড়ি সায়া আর তিন রঙের গোলাপি ,কালো আর সাদা রঙের প্যান্টি নিয়ে নিলাম ।

 

 DESI HOT AUNTY PHOTO

ওকে জিজ্ঞাসা করেছিলাম যে তুমি আমায় কিসে দেখতে পছন্দ করবে ,” ও বলেছিল কোন  কাপড়েই নয় ।”

বাইকে যেতে যেতে বৃষ্টি হচ্ছিল ,এবং সমান তালে হাওয়া দিচ্ছিল ,আমার কাপড় আর ব্লাউজ ভিজে জাব হয়ে গেছিল ,সাড়ী আর সায়া আর ব্রা সব কিছুই ভিতর থেকে দেখা যাচিল ,বৃষ্টিতে ভিজে আমার এমন ঠাণ্ডা লাগছিল আমি রনজয় কে জাপটে ধরে বসে রইলাম ।রণজয় এর ভিজে শার্ট এর উপর দিয়ে আমার ৩৬ সাইজ এর দুধ দুই টা লাগছিল ,বাইকের ঝাকুনিতে আমার সারা শরীরটা যেন দোলা খাছিল ।

রনজয় ও প্রচণ্ড ভিজে গেছিল ,আমরা বাংলো তে গিয়ে পৌঁছালাম তখন রাত ৯ টা বেজে গেছিল ।আমি এসেই বাথ রুমে ঢুকে পড়লাম ।আমার ভিজে শরীর থেকে ভিজে কাপড় গুলো খুলে ফেলতে থাকি ,আমি খেয়াল করিনি কখন রনজয় পিছন থেকে এসে আমার নগ্ন শরীর তাকে জাপটে ধরল ,শীতল ঠাণ্ডায় গরম শরীরের ছোঁয়া পেয়ে আমি আত্ম সমরপন করলাম রনজয়ের কাছে ।

কিন্তু তবু বাধা দেবার ছলনা করলাম ,” কি করছ রনজয় ? আমায় ছাড় তুমি জামা কাপড় ছেরে তারা তারি আস ।”

রনজয় ,”ছারবার জন্য তো ধরিনি সোনা ,আজ আমায়  তোমাকে আদর করতে দাও ।” বলে  দু হাথ দিয়ে আমার মাই গুলো কে জাপটে ধরল ।

ছাড়ানোর চেষ্টা করা বৃথা প্রয়াস ছিল ।

ও আমার গুদের ভিতর আঙ্গুল ধুকিয়ে নাড়াতে লাগল ,আমার ঠোঁটের মধ্যে ঠোঁট কে চিপে চুমু খেতে লাগল ,একে অপরকে জরিয়ে আমরা বাথ রুমের ভিতরেই সেক্স করতে শুরু করলাম ।

ও আমার সারা শরীর ে চুমু খেতে লাগল ,নাভির উপর নাভির নিছে হাথ বলাতে লাগল ,ওর হাথের ছোঁয়া আজও আমার কাছে তাজা ।

ও আমাকে চাং কোলা করে নিয়ে গিয়ে বিছানায় সোয়াল ।ও বলল আমাকে ধন চুষতে ।দেরি না করে আমার মুখের ভিতরে ৯ ইঞ্চি লম্বা ষাঁড়েরে মত ধন টা ঢুকিয়ে চোষাতে লাগল ,আমার গলা আতকে দম বন্ধ হবার জগার হয়ে উঠল ,কিন্তু ও থামল না ,” চোষ মাগি ,আর জরে চোষ ।”

আধ ঘণ্টার মত মুখ চুদবার মর ও আমার গুদের দিকে এগুলো ,গুদে মুখ লাগিয়ে আমার গুদ এর রস খেতে লাগল ,আমার জল কাতাবার সময় হয়েই গেছিল ,আমি থাকতে না পেরে রনজয় কে আঁকড়ে ধরে ওর মুখে ছেড়ে দিলাম ,রনজয় পরম আনন্দের সাথে আমার গুদ চাঁটতে লাগল ।

আমি রনজয় কে বললাম ,” আমার গুদে লাগাতে ,ও ধনের মুটি টাকে গুদের মুখে সেট করে এক থাপ দিল ,গুদ ছদা না হবার কারনে গুদ টা খুব টাইট হয়ে গেছিল ,ও কে বললাম ধিরে ধিরে লাগাতে ।

ও আস্তে শুরু করে বেগ বাড়াল ,” সে কি রাম থাপ , এক এক থাপে বাবা গো আর মাগ মরে গেলুম গো  , থাপে জেরকম মজা লাগছিল আমার দশ বছরের বিয়ে তে ওরকম মজা আমি পেয়েছিলাম না ,

ও সেক্স পজিসান বদল করে করতে লাগল ,কখন আমার উপর চড়ে তো কখন পাস করে আর করে চালাতে লাগল ।আমাদের এই যৌন খেলা চলল সারা রাত। আর আমার জীবন টা পাল্টে গেল। কল সেন্টার এর জব টা করে ভালই করেছিলাম।ওটা আমার জীবন পাল্টে দিয়ে গেল। রিতার বয় ফ্রেন্ড কে দিয়ে এখন মাঝে  মধ্যেই চোদাই।

যদি আপনারা সেক্স টিপস আর নগ্ন মহিলাদের সাথে কথা বলতে চান তাহলে এখানে ক্লিক করুন :- Click this

এটা একটা সত্যি ঘটনা একান্ত অনুবেদনে আমরা এই গল্প তা প্রকাশিত করেছি ,নাম এবং পাত্র বদল করে,এখানে চরিত্র কাল্পনিক কিন্তু গল্প সত্য।

ভালো লাগলে কমেন্ট করে জানান। এবং বড় ঘরের মহিলাদের সাথে কথা বলতে এবং গোপন সম্পর্ক রাখতে হলে আপনার ইমেইল -আই ডি নিচে কমেন্ট বাক্স তে দেন।

1 thought on “bangla choti download সে রাতের যৌন ঝড়”

Comments are closed.